আজ মঙ্গলবার| ২০শে সেপ্টেম্বর, ২০২১ ইং| ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ ইং

গ্রাম থিয়েটার সেবা কেন্দ্রের উদ্যোগে নড়িয়ায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে স্বাস্থ্য উপকরন বিতরণ

শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১ | ৯:২৮ পূর্বাহ্ণ | 44 বার

গ্রাম থিয়েটার সেবা কেন্দ্রের উদ্যোগে নড়িয়ায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে স্বাস্থ্য উপকরন বিতরণ

বাংলাদেশ গ্রাম থিয়েটার সেবা কেন্দ্র ও ভোর হলো সাংস্কৃতিক বিদ্যালয় নড়িয়ার উদ্যোগে শরীয়তপুর নড়িয়া উপজেলা মোক্তারের চর পাঠান বাড়ি গ্রামে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে স্বাস্থ্য উপকরণ ও বিস্কুট বিতরণ করা হয়।

১১ই সেপ্টেম্বর ২০২১ শনিবার বেলা ১১টায় শরীয়তপুর নড়িয়া উপজেলা মুক্তারের-চর ইউনিয়ন পাঠান বাড়ি গ্রামে নদীভাঙ্গা ও অসহায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বাংলাদেশ গ্রাম থিয়েটার সেবা-কেন্দ্র চাকধ থিয়েটার ও ভোর হলো সাংস্কৃতিক বিদ্যালয় নড়িয়ার উদ্যোগে শিশুদের মাঝে স্বাস্থ্য উপকরণ মাক্স, সাবান, খাবার স্যালাইন, বিস্কুট বিতরণ করা হয়। সহযোগিতায় ছিলেন চাকধ থিয়েটারের উপদেষ্টা,শরীয়তপুর জেলা পরিষদের সদস্য ভূমখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন চাকধ থিয়েটারের সভাপতি সাংবাদিক রকি আহমেদ,সাধারন সম্পাদক গৌতম কুমার জয়,সাংগঠনিক সম্পাদক লিটন বাড়ৈ, দপ্তর সম্পাদক রুবেল মৃধা,সদস্য ইদ্রিস হাওলাদার,মতিউর রহমান মমিন, বোরহান দেওয়ান,ফারজানা আক্তার ছোয়া, শিশুদের পাঠদান সংগঠন স্পৃহার পক্ষ থেকে উপস্থিত ছিলেন আকাশ আহমেদ নয়ন,জান্নাতুল ফেরদৌস ছোঁয়া,মোহাম্মদ নূর,নাদিয়া সুলতানা,পিয়াল সরদার, আফিফা আক্তার জানা,ও স্নেহা সহ আরো অনেকেই।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা