আজ মঙ্গলবার| ২০শে সেপ্টেম্বর, ২০২১ ইং| ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ ইং

শরীয়তপুর নড়িয়া রাজনগর আন্ধারমানিক বাজারের পাশে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

রবিবার, ২৯ আগস্ট ২০২১ | ১২:৪৩ অপরাহ্ণ | 101 বার

শরীয়তপুর নড়িয়া রাজনগর আন্ধারমানিক বাজারের পাশে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

শরীয়তপুর নড়িয়া রাজনগর আন্ধারমানিক বাজারের পাশে এক কৃষক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদন

২৯শে আগস্ট ২০২১ রবিবার ভোরে৫টায় শরীয়তপুর নড়িয়া উপজেলা রাজনগর আন্ধার মানিক বাজার ব্রিজের পাশে রাজনগর ইউনিয়ন মালতকান্দি গ্রামের মৃত দলিলউদ্দিন মীরবহরের পুত্র আলমগীর মীরবহর নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে নড়িয়া থানাপুলিশ।

ঐ যুবক রাতে নিখোঁজ হয়। পরে ভোরে স্থানীয় বাজারে বোমা ও গুলিবিদ্ধ ক্ষত-বিক্ষিত অবস্থায় রাজনগর ইউনিয়ন ভূমিঅফিসের সামনেওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, পারিবারিক প্রতিহিংসা মুলক রাজনৈতিকগ্রুপিনের কারনে এ হত্যা কান্ড ঘটেছে বলে দাবি করপন নিহতের বোন সুপ্রিম বেগম তিনি বলেন সন্ধ্যায় তার ভাই আলমগীর(৩৭) বাড়ি থেকে বের হয়ে স্থানীয় মহিষখোলা বাজারে যায় রাত নয়টার দিকে এর পর আর বাড়ি ফিরেনি নিখোঁজ হয়। রাতে পরিবার আত্মীয় স্বজন খোঁজ করলেও তাকে পায়নি। পরে ভোর ৫টার দিকে রাজনগর ইউনিয়নের আন্দারমানিক বাজারের পাকা সড়ক উনিয়ন ভূমি অফিসের পাশ থেকে তাঁর লাশ উদ্ধার করে,নড়িয়া থানা পুলিশ শরীয়তপুর সদর হাসপাতালে মর্গে প্রেরন করেন।ঘটনার বিষয়ে নড়িয়া থানা পুলিশ জানান হত্যাকাণ্ডের বিষয়ে মামলার প্রস্তুতি চলছে তদন্ত শেষে এর যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। এবং ঘটনাস্থল পরিদর্শন করেন শরীয়তপুরের জেলা পুলিশ, সিআইডি, ডিভি পুলিশ।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা