আজ বুধবার| ২৭শে জুলাই, ২০২১ ইং| ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৭শে জুলাই, ২০২১ ইং

নড়িয়া উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে স্বাস্থ্য বিধি না মেনে চলছে জমির দলিল রেজিস্ট্রি

রবিবার, ১৮ জুলাই ২০২১ | ৬:১৪ অপরাহ্ণ | 73 বার

নড়িয়া উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে স্বাস্থ্য বিধি না মেনে চলছে জমির দলিল রেজিস্ট্রি

নড়িয়া উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে স্বাস্থ্য বিধি না মেনে চলছে জমির দলিল রেজিস্ট্রি।

 

নিজস্ব প্রতিবেদন ১৭ই জুলাই ২০২১ ৩ শ্রাবণ১৪২৮ বঙ্গাব্দ রবিবার৭ জিলহজ ১৪৪২ হিজরী।

স্বাস্থ্য বিধি নিষেধ মানছে না কেউ হুমরিখেয়ে পরছে একেরপর এক নড়িয়া উপজেলা সাব রেজিস্ট্রার অফিসে।করোনা যেন পালিয়েছে তাদের ভয়ে এদৃশ্য দেখাযায় নড়িয়া উপজেলা সাব রেজিস্ট্রার অফিসেআসা মানুষেরমাঝে।

শরীয়তপুর নড়িয়া উপজেলা সাব রেজিস্ট্রার কার্যালয় মানছেনা কোন স্বাস্থ্যবিধি করোনাকালীন ঝুঁকি নিয়েই চলছে জমি ক্রয়-বিক্রয় দলিল রেজিস্ট্রেশন এর কাজ।
১৮ই জুলাই রবিবার সকাল ১০টা থেকে শুরু হয় জমি রেজিস্ট্রেশন এর কাজ দলিল লেখার অফিস ঘরথেকে শুরু করে সাব রেজিস্ট্রার অফিস পর্যন্ত ভিড় জমিয়ে চলছে অফিসের কাজ। এ বিষয়ে রেস্ট্রি অফিসার জানান ঈদের আগে সপ্তাহ শেষ তাই সামলানো যাচ্ছে না ভির বলার পরেেও কেউমানছেনা। সচেতন মহলের দাবি কারো কারো মুখেে মাক্স নেই, সামাজিক দূরত্ব্ব্ব্ব বজায় না রেখে চলছে অফিশিয়াল কাজ,এভাবে চলতে থাকলে করোণায় আক্রান্ত হওয়ার ঝুঁকিতে থাকার সম্ভাবনা রয়েছে বলে মনে করেন ভুক্তভোগীরা। এবিষয়ে নড়িয়া উপজেলা সহকারী কমিশনার ভুমি নির্বাহী ম্যাজিস্ট্রেট মোরশেদুল ইসলাম বলেন উপজেলার সকল অফিসকে স্বাস্থ্যবিধি মেনে কাজ করার নির্দেশ দেওয়া আছে, নির্দেশনা অমান্য করলে উর্দ্ধতন কর্মকর্তারা বিষয়টি দেখবেন বলে জানান তিনি।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা