আজ বুধবার| ২৭শে জুলাই, ২০২১ ইং| ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৭শে জুলাই, ২০২১ ইং

শরীয়তপুর নড়িয়া চাকধ থিয়েটারের উদ্যোগে করোনা রোগীদের মাঝে মৌসুমী ফল বিতরণ

বুধবার, ১৪ জুলাই ২০২১ | ১০:০০ পূর্বাহ্ণ | 150 বার

শরীয়তপুর নড়িয়া চাকধ থিয়েটারের উদ্যোগে করোনা রোগীদের মাঝে মৌসুমী ফল বিতরণ

শরীয়তপুর নড়িয়া চাকধ থিয়েটারের উদ্যোগে করোনা রোগীদের মাঝে মৌসুমী ফল বিতরণ

নিজস্ব প্রতিবেদন

শরীয়তপুর নড়িয়া করোনাকালীন সময় করোনায় আক্রান্ত নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আই সলিউশনে ভর্তি থাকা করোনা রোগীদের মাঝে চাকধ থিয়েটার, বাংলাদেশ গ্রাম থিয়েটার হাজী শরীয়তুল্লাহ অঞ্চলের উদ্যোগে মৌসুমী ফল বিতরণ করা হয়।

১৪ই জুলাই ২০২১ বুধবার সকাল ১০টায় শরীয়তপুর নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার সোয়াদ মোঃ ইকরামুল হক এ মৌসুমী ফল উপহার সামগ্রী সংগঠনের প্রতিনিধিদের হাত থেকেগ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন চাকধ থিয়েটারের সভাপতি সাংবাদিক রকি আহমেদ,সহ সভাপতি মোঃহান্নান ফকির,সাধারন সম্পাদক গৌতম কুমার জয়,সাংগঠনিক সম্পাদক লিটন চন্দ্র বাড়ৈ,দপ্তর সম্পাদক মোঃরুবেল মৃধা,সদশ্য মতিউর রহমান মমিন,সহ অন্যান্যরা। বিতরণ শেষে থিয়েটারের সভাপতি বলেন করোনাকালীন দুর্যোগপূর্ণ মুহূর্তে বাংলাদেশ গ্রাম থিয়েটারের নির্দেশে সারাদেশে বিভিন্ন সংগঠন পাশে দাঁড়িয়েছেন যার যার অবস্থান থেকে সহযোগিতা করেছেন তারই ধারাবাহিকতায় চাকধ থিয়েটারের এই ছোট্ট উদ্যোগ করোনা রোগীরা খুবই অসহায় মানসিক সাপোর্ট ও সহযোগিতা প্রয়োজন তাদের টাটকা খাবার ফলের রস তরল খাবারের প্রয়োজন তাই কিছু মৌসুমী ফল আম, পেয়ারা, লটকন, মালটা, রুটি ও বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা করা হয়। সংগঠনটি
তাদের অবস্থান থেকে যতটুকু সম্ভব সহযোগিতা করার ইচ্ছে ব্যক্ত করেন।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা