আজ বুধবার| ১৮ই মে, ২০২১ ইং| ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৮ই মে, ২০২১ ইং

সখিপুর চরবাঘা ইউনিয়নে ১৩শত মৎস্য জিবিদের মাঝে ৪০কেজি করে ভিজিএফ চাল বিতরণ

বৃহস্পতিবার, ২৯ এপ্রিল ২০২১ | ১২:১৪ অপরাহ্ণ | 62 বার

সখিপুর চরবাঘা ইউনিয়নে ১৩শত মৎস্য জিবিদের মাঝে ৪০কেজি করে ভিজিএফ চাল বিতরণ

সখিপুর চরবাঘা ইউনিয়নে ১৩শত মৎস্য জিবিদের মাঝে ৪০কেজি করে ভিজিএফ চাল বিতরণ

 

নিজস্ব প্রতিবেদন ২৯শে এপ্রিল ২০২১ বৃহস্পতিবার

শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলা সখিপুর চরবাঘা ইউনিয়নে ১৩শত মৎস্য জিবিদের মাঝে ৪০কেজি করে ভিজিএফ চাল বিতরণ করেন চরবাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান শিকদার,

২৯ শে এপ্রিল ২০২১ বৃহস্পতিবার সকাল ৮টায় ইউনিয়ন পরিষদে চত্বরে করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে তেরশত জেলে পরিবারের মাঝে জাটকা ইলিশ নিধন এ নিষেধাজ্ঞা চলাকালীন সময়ে ৪মাসে মোট ১৬০কেজি করে প্রত্যেক জেলেদের চাল দেয়া হয়।। অভিযান চলাকালীন সময়ে প্রতিমাসে ৪০কেজি করে চাল বিতরণ করা হয়। ১লা নভেম্বর থেকে ৩০শে জুন পযন্ত জাটকা পরিবহন মজুদ ক্রয় বিক্রয় বিনিময়ে দণ্ডনীয় অপরাধ সরকারের ঘোষিত অভিযানে জেলেদের এ সুযোগ সুবিধা দেয়া হচ্ছে বলে জানান ভেদরগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা।

এ সময় উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এর উপসহকারী প্রকৌশলী মোঃ গিয়াস উদ্দিন, ভেদরগঞ্জ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, সখিপুর চরভাঘা ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ আলমগীর মিয়া, ইউনিয়ন পরিষদের সদস্য ইব্রাহিম মল্লিক, বোরহান বেপারী, কাউসার বকাউল, মৎস্য আবুল হোসেন আকন, মৎস্য জিবিরা বলেন সরকার চালের সাথে নগদ অর্থ আর কিছু নিত্য প্রয়োজনীয় সামগ্রী দিলে একটু ভালো ভাবে খেয়ে পড়ে বাচতাম।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা