আজ বুধবার| ১৮ই মে, ২০২১ ইং| ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৮ই মে, ২০২১ ইং

নড়িয়া পৌরসভা কলুকাটি দিনমজুরের অটোরিকশায় দুর্বৃত্তদের আগুন

বুধবার, ২১ এপ্রিল ২০২১ | ৪:১৭ অপরাহ্ণ | 407 বার

নড়িয়া পৌরসভা কলুকাটি দিনমজুরের অটোরিকশায় দুর্বৃত্তদের আগুন

নড়িয়া পৌরসভা কলুকাটি দিনমজুর রিকশাচালক এর অটোরিকশায় দুর্বৃত্তদের আগুন।

নিজস্ব প্রতিবেদন বুধবার ২০২১

নড়িয়া পৌরসভা ৫ নং ওয়ার্ড কলুকাটি গ্রামে দিনমজুর রিকশাচালক হারুন ব্যাপারীর অটোরিকশায় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে করে রিক্সা পুড়ে ছাই ঘটনাটি ঘটেছে গতকাল রাত আনুমানিক দুইটায়। কিস্তি ধার-কর্জ করে কোনরকম ৩৫হাজার টাকা যুগিয়ে একটি অটোরিকশা কিনে জীবনযাপন করছেন আরুন বেপারী।

তিনি প্রবাসী শিপু বেপারীর বাড়ি দেখাশোনা করেন বাড়ির বাইরে অটোরিকশাটি রাখা ছিল ব্যাটারি খুলতে না পেরে, অটোরিকশায় আগুন লাগিয়ে চলে যায় দুর্বৃত্তরা।

এ বিষয়ে ভুক্তভোগী অটোরিক শাচালক হারুন বেপারী বলেন করোনা লকডাউনে গাড়ি নিয়ে রাস্তায় বের হতে পারি না সংসার নিয়ে কোনোরকম অনাহারে দিন কাটছে, কিছুদিন যাবত এলাকায় সেচরা চোরের উৎপাত বেড়ে গিয়েছে, এলাকার বিভিন্ন বাড়িতে বাইরে লাগানো বাতি টুকিটাকি আসবার পত্র চুরি হয়। নেশার টাকার জন্য এ ধরনের অপকর্মে লিপ্ত হয়েছে , এদের চিহ্নিত করে বিচারের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের দৃষ্টি কামনা করছি,যাতে করে আমার মত অসহায় গরীব দিনমজুর মানুষের আর ক্ষতি করতে না পারে।

এলাকার সুশীল সমাজের দাবি এ ধরনের অপরাধীদের খুঁজে বের করে আনা হোক তা না হলে এ ধরনের অপকর্ম দিন দিন বেড়ে যাবে। সেচরা চোরের উৎপাতে এলাকার অপরাধ বেড়ে যাবে , এর প্রভাব কিশোর ও যুবকদের উপরে প্রভাব পড়তে পারে। তাই মাদক নিয়ন্ত্রণে প্রতিটি এলাকায় প্রশাসনের নজরদারির আশা ব্যক্ত করেন।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা