আজ শুক্রবার| ২৩শে এপ্রিল, ২০২১ ইং| ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৩শে এপ্রিল, ২০২১ ইং

নড়িয়া পদ্মায় জাটকা ইলিশ অভিযানে জেলেদের হামলায়  অফিস সহকারি গুরুতর আহত আটক ৪

বুধবার, ১০ মার্চ ২০২১ | ৫:৫৩ অপরাহ্ণ | 136 বার

নড়িয়া পদ্মায় জাটকা ইলিশ অভিযানে জেলেদের হামলায়  অফিস সহকারি গুরুতর আহত আটক ৪

নড়িয়া পদ্মায় জাটকা ইলিশ অভিযানে জেলেদের হামলায়  অফিস সহকারি গুরুতর আহত আটক ৪

 

নিজস্ব প্রতিবেদন

 

 

শরীয়তপুরের নড়িয়া উপজেলার পদ্মা নদীর সুরেশ্বর পয়েন্টে মৎস বিভাগ ও নৌ পুলিশের যৌথ অভিযানে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। এতে নড়িয়া মৎস অফিসের অফিস সহকারী আকতার হোসেন গুরুতর আহত হয়েছেন। এসময় হামলাকারী ৪ জনকে আটক করা হয়।

সোমবার (৮ মার্চ) দিবাগত রাত আনুমানিক সাড়ে ৯টার সময় নড়িয়া উপজেলার পদ্মা নদীর সুরেশ^র পয়েন্টে এ ঘটনা ঘটে।

উপজেলা মৎস অফিস ও নৌ পুলিশ সুত্রে জানা যায়, সোমবার (৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ৯টার সময় পদ্মা নদীর সুরেশ^র পয়েন্টে যৌথ অভিযান পরিচালনা করে উপজেলা মৎস বিভাগ ও সুরেশ^র নৌ পুলিশ। অভিযান চলাকালে একদল দুর্বৃত্ত অতর্কিত হামলা চালায়। নৌ পুলিশও পাল্টা প্রতিরোধ করে ৪ দুর্বৃত্তকে আটক করে।

এসময় নড়িয়া মৎস অফিসের অফিস সহকারী আকতার হোসেন আহত হন। আশংকাজনক অবস্থায় তাকে তাৎখনিক শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আটকৃতরা হলো মুন্সিগঞ্জ সদর উপজেলার শিলয় গ্রামের জয়নাল মাল (৩৫), একই গ্রামের তারা মিয়া বেপারী (২৫), মেহেদী হাসান (১৮) ও রাকিব মাল (১৮)।

এ ব্যাপারে সুরেশ্বর নৌ পুলিশের পরিদর্শক মোহাম্মাদ মনিরুজ্জামান বাদী হয়ে নড়িয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন। তিনি জানান, গতকাল অভিযানের সময় একদল দুর্বৃত্ত মৎস্য শিকারী জেলে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় আমরা ৪ জনকে আটক করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা