আজ বুধবার| ২৭শে জুলাই, ২০২১ ইং| ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৭শে জুলাই, ২০২১ ইং

শরীয়তপুর ভেদরগঞ্জ  নিজ গ্রামে বিদায় জানালেন বীর মুক্তিযুদ্ধা জয়নুল হক সিকদার কে

রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১ | ১২:২৭ অপরাহ্ণ | 100 বার

শরীয়তপুর ভেদরগঞ্জ  নিজ গ্রামে বিদায় জানালেন বীর মুক্তিযুদ্ধা জয়নুল হক সিকদার কে

শরীয়তপুর ভেদরগঞ্জ  নিজ গ্রামে বিদায় জানালেন বীর মুক্তিযুদ্ধা জয়নুল হক সিকদার কে

 

নিজস্ব প্রতিবেদন

শরীয়তপুরের সর্ব স্তরের মানুষের ফুলের শ্রদ্ধায় সিক্ত হলেন বীর মুক্তিযোদ্ধা ন্যাশনাল ব্যংকের প্রতিষ্ঠাতা জয়নুল হক সিকদার। তার ২য় নামাজে জানাজায় শরীয়তপুরের ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, জেলা প্রশাসক পারভেজ হোসেন, পুলিশ সুপার এস এম আশ্রাফুজ্জামান, জেলার আওয়ামীলীগ নেতৃবৃন্দ, ও বীরমুক্তযোদ্ধাসহ সর্বস্তরের অগনিত মানুষ অংশ নেন।

রবিবার দুপুরে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের নিজ গ্রামে মধুপুর গ্রামে হেলিকাপ্টার যোগে আনা হয় তার মরদেহ।পরে তারই নিজ গ্রামে নিজের প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয় জেড এইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয় মাঠে তাঁর ২য় নামাজে জানাজা দুপুর ২টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হয়।

নামাজে জানাজা শুরু হওয়ার আগে মাঠের পশ্চিম পাশে শ্রদ্ধা নিবেদন স্টেজে তার মরদেহ রাখার পরে শরীয়তপুরের আওয়ামীলীগ, সহযোগী সংগঠন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও বিভিন্ন শ্রেনী পেশার সর্হবস্তরের হাজার হাজার মানুষ পুস্পস্তবক অর্পন করে এই বীরমুক্তিযোদ্ধার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।প্রায় দুই ঘন্টাব্যাপি সর্ব সাধারনের শ্রদ্ধা নিবদেন অনুষ্ঠান পরিচালনা করেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, এম পি।

নামাজে জানাজা ও শ্রদ্ধা নিবেদন কালে মরহুম জয়নাল হক সিকদারের মেয়ে সংরক্ষিত আসনের এমপি পারভিন হক সিকদারসহ পরিবারের অন্যান্য সদস্যরা ও আত্মীয় স্বজনরা উপস্থিত ছিলেন।পরে তার মরদেহ পুনরায় দাফনের জন্য হেলিকাপ্টার যোগে ঢাকায় নিয়ে জান তার পরিবার।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা