আজ বুধবার| ২৭শে জুলাই, ২০২১ ইং| ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৭শে জুলাই, ২০২১ ইং

নড়িয়া পৌরসভা নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সাথে সুভেচ্ছা বিনিময়করেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম

রবিবার, ০৭ ফেব্রুয়ারি ২০২১ | ৬:০৭ অপরাহ্ণ | 129 বার

নড়িয়া পৌরসভা নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সাথে সুভেচ্ছা বিনিময়করেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম

নড়িয়া পৌরসভায় নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগনের সাথে সুভেচ্ছা বিনিময়করেন উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদন রকি আহমেদ

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও তার নেতৃত্বে সুসংগঠিত জনপ্রিয় দল বাংলাদেশ আওয়ামীলীগের ক্ষতি সাধন করতে ব্যর্থ রাজনৈতিক দল বিএনপি রাজনীতিতে ব্যর্থ হয়ে দেশী বিদেশী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে । যতই ষড়যন্ত্র করুকনা কেন আওয়ামীলীগ বাংলাদেশের মানুষের স্বপ্ন পূরনের দল । বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের সকল স্বপ্ন আওয়ামীলীগের মাধ্যমেই পূরন করেন। দেশের মানুষ আওয়ামীলীগের প্রশ্নে কোন আপোষ করে না তাই ষড়যন্ত্রকারীরা বাংলাদেশ আওয়ামীলীগের কোন ক্ষতি করতে পারবে না। আওয়ামীলীগ আজ ঐক্যবদ্ধ রয়েছে। আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে আল্লাহর রহমতে এমন কোন শক্তি নেই যে আওয়ামীলীগকে ক্ষতি করবে।

তিনি আজ শরীয়তপুরের নড়িয়া উপজেলা যুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সম্মেলন কক্ষে স্থানীয় নড়িয়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে নড়িয়া পৌরসভায় নবনির্বাচিত আওয়ামীলীগ মনোনিত মেয়র ও কাউন্সিলরগনের সাথে সুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় উপমন্ত্রী নৌকার বিজয়ের জন্য নড়িয়া পৌরসভা বাসীর প্রতি কৃজ্ঞতা প্রকাশ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করার আহবান জানান। তিনি বলেন শেখ হাসিনা ভাল থাকলেই বাংলাদেশের মানুষ ভাল থাকবে। তিনি দলীয় নেতা কর্মীদের আরো বলেন যারা নৌকার বিরোধীতা করবে তারা আওয়ামীলীগ করার অধিকার হারাবেন।

নড়িয়া উপজেলা আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক মালের সভাপতিত্বে এসময় নবনির্বাচিত মেয়র এ্যাডভোকেট আবুল কালাম আজাদ ও সকল কাউন্সিলরগন , জেলা আওয়ামীলীগ সহসভাপতি হাজী আব্দুল ওহাব বেপারী, এনায়েত হোসেন মুন্সী, আনোয়ার হোসেন বাদশা শেখ, মাষ্টার হাসানুজ্জামান খোকন, আতিকুর রহমান মানিক সহ নড়িয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীএবং নড়িয়া পৌরসভার গন্যমান ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


 

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা