আজ বুধবার| ১৮ই মে, ২০২১ ইং| ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৮ই মে, ২০২১ ইং

শরীয়তপুর ডামুড্যায় ভুয়া সাংবাদিক ও ডিএসবি নামধারী দুজন গ্রেফতার

বৃহস্পতিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২১ | ৪:২৩ অপরাহ্ণ | 109 বার

শরীয়তপুর ডামুড্যায় ভুয়া সাংবাদিক ও ডিএসবি নামধারী দুজন গ্রেফতার

শরীয়তপুর ডামুড্যায় ভুয়া সাংবাদিক ও ডিএসবি নামধারী দুজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদন

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভায় ভুয়া জাতিসংঘের প্রতিনিধি ও ডিএসবি পরিচয়দানকারী দুজনকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে পৌরসভার ডামুড্যা বাজার মিতালী সিনেমা হলের সামনে থেকে তাদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকে তিনটি ব্ল্যাংক চেক, তিনটি মোবাইল ফোন ও নির্বাচনী ফ্রম উদ্ধার করা হয়েছে।

আটক হওয়া দুই ব্যক্তি হলেন, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার সামান্তষার ইউনিয়নের চরসামান্তষার গ্রামের শাহেবআলী ছৈয়ালের ছেলে আব্দুল ছালাম ছৈয়াল ভ্যান ছালাম (৪২) ও ইদিলপুর ইউনিয়নের মহশ্বরপট্টি গ্রামের নুরুল হক সিকদারের ছেলে সান মোহাম্মদ মামুন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আগামী ১৪ ফেব্রুয়ারি ডামুড্যা পৌরসভার নির্বাচন। সেই নির্বাচনে দাঁড়িয়েছেন বিএনপি মনোনীত (ধানের শীষ প্রতীক) জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক নাজমুল হক সবুজ মিয়া।

আজ প্রার্থী ও তার সমর্থকদের কাছে ছালাম ডিএসবির এসআই ও মামুন জাতিসংঘের প্রতিনিধি পরিচয় দেয়। তাছাড়া সুষ্ঠুভাবে নির্বাচন সম্পূর্ণ করার আশ্বাস দেন। প্রার্থী ও তার সমর্থকদের সন্দেহ হলে আটকদের বিভিন্ন প্রশ্ন করেন। তাতে তারা হতভম্ব হয়ে পরলে বিষয়টি ডামুড্যা থানা পুলিশকে জানানো হয়। পুলিশ ছালাম ও মামুনকে আটক করে।

ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন আরটিভি নিউজকে জানান, ভুয়া ডিএসবি পুলিশ ও জাতিসংঘের প্রতিনিধি পরিচয়দানকারীদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হবে।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা