আজ বুধবার| ২৪শে নভেম্বর, ২০২০ ইং| ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৪শে নভেম্বর, ২০২০ ইং

নড়িয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বুধবার, ১১ নভেম্বর ২০২০ | ৬:০৯ অপরাহ্ণ | 59 বার

নড়িয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নড়িয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক

শরীয়তপুর নড়িয়া উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি নড়িয়া সখিপুরের গণমানুষের নেতা পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি। ১৫ আগষ্ট জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শাহাদাৎবরণকারী বঙ্গবন্ধুর পরিবারের সদস্যগন ও বাংলাদেশ আওয়ামীযুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, যুবকদের সর্বশক্তিশালী দলেল নাম বাংলাদেশ আওয়ামীযুবলীগ। এই উপমহাদেশে ঐতিহ্যবাহী সর্ববৃহত একটি যুব সংগঠন। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গঠনে যুবলীগের নেতাকর্মিরা অতিতেও বিশেষ ভুমিকা রেখেছেন ভবিষ্যতেও রাখবেন। আওয়ামীলীগের যে কয়টি সহযোগী সংগঠন রয়েছে তার মধ্যে অন্যতম দল আয়ামীযুবলীগ। শেখ হাসিনার নেতৃত্বে সরকার সকল ক্ষেত্রে উন্নয়ন করছেন ও সু শাসন প্রতিষ্ঠা করেছে। বাংলাদেশের প্রধানমন্ত্রী বিশ্বসেরা প্রধানমন্ত্রী। আর বেগম খালেদা জিয়ারা দেশে দুঃশাষন ও আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করেছে যা আমরা ভুলি নাই। আজ মানবতার নেত্রী শেখ হাসিনার দয়ায় বেগম খালেদা জিয়া বাড়িতে আছেন। তিনি ষড়যন্ত্র না করার জন্য হুশিয়ারী প্রদান করেন।
শরীয়তপুরের নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে আজ বুধবার ১১ নভেম্বর নড়িয়া উপজেলা আওয়ামীযুবলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামীযুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলো শক্তিশালি হলেই বাংলাদেশ শক্তিশালী হবে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে সকলকে কাজ করতে হবে। নৌকার পক্ষে ও শেখ হাসিনার পক্ষে আপোষ হীন থাকতে হবে। বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই নিরাপদ। এটা বিশ্ব নেতৃবৃন্দও বলেন।
কোন সন্ত্রাসী ও মাদক সেবক ও মাদক ব্যবসায়ীদের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ কোন সংগঠনেই স্থান হবে না। যারা মানুষের জন্য কাজ করবে তাদের ঠাই হবে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনে।
নড়িয়া উপজেলা আওয়ামীযুবলীগের আহবায়ক নাসির সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন অনুষ্ঠানে নড়িয়া উপজেলা চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, নড়িয়া উপজেলা আওয়ামীলগি সাধারণ সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকনসহ জেলা ও নড়িয়া উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ , নড়িয়া উপজেলা আওয়ামীযুবলীগ ও নড়িয়া উপজেলার সকল ইউনিয়নের যুবলীগ নেতৃবৃন্দ এবং নড়িয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা