আজ সোমবার| ২৬শে অক্টোবর, ২০২০ ইং| ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৬শে অক্টোবর, ২০২০ ইং

নড়িয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া ও কোরআন শরীফ বিতরণ করেন উপমন্ত্রী এনামুল হক শামীম

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ | ৬:২৭ অপরাহ্ণ | 84 বার

নড়িয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া ও কোরআন শরীফ বিতরণ করেন উপমন্ত্রী এনামুল হক শামীম

নড়িয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে শরীয়তপুর নড়িয়া মুলফৎগঞ্জ ঐতিহ্যবাহী মাদ্রাসায় এক হাজার কুরআন হাফেজ এর মাঝে কোরআন শরীফ বিতরণ ও দোয়ার আয়োজন করা হয়।

নিজস্ব প্রতিবেদন ২৮শে সেপ্টেম্বর২০২০ইং সোমবার দুপুর ১টা৩০মিনিট।

মাদার অফ হিউম্যানিটি দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শরীয়তপুর নড়িয়া মুলফৎগঞ্জ ঐতিহ্যবাহী মাদ্রাসায় এক হাজার কুরআন হাফেজ এর মাঝে কোরআন শরীফ বিতরণ ও দোয়ার আয়োজন করেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

প্রধান অতিথির বক্তব্যে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, বাংলাদেশকে জাতির পিতা শেখ মুজিবুর রহমান তার জীবনের ১৪টি বছর কারাবরণ করে অনেক কষ্টে মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন করেছেন। আর এই স্বাধীন বাংলাদেশটি তারই কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ। করোনা পরিস্থিতির মধ্যেই জাতির জনকের সোনার সমৃদ্ধ শালী বাংলাদেশ গঠনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্বত্র উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি শুধু বাংলাদেশেরই নেত্রী নন তিনি বিশ্ব নেতৃত্ব দেওয়ার যোগ্যতা রাখেন ।

এসময় উপস্থিত ছিলেন হাজী শরিয়তউল্লাহ (রঃ) এর বংশধর বাহাদুর পুর পীরসাহেব আলহাজ আব্দুল্লাহ মোহাম্মদ হাসান,তিনি মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান,মাদ্রাসার মোতাওয়াল্লী শিল্পপতি এম এ হান্নান, শরীয়তপুর জেলা পরিষদের সদস্য এনায়েত হোসেন মুন্সী, আলমগীর হোসেন, নড়িয়া উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির বেপারী, ডিঙ্গামানিক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসাইন খান, মোক্তারের চর ইউপি চেয়ারম্যান শাহ আলম চকিদার, কেদারপুর ইউপি চেয়ারম্যান হাফেজ সানাউল্লাহ, ঘড়িসার ইউপি চেয়ারম্যান আবদুর রব খান, কেদারপুর ইউপির সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন দেওয়ান, আবুল হোসেন দেওয়ান সহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা