আজ সোমবার| ২৬শে অক্টোবর, ২০২০ ইং| ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৬শে অক্টোবর, ২০২০ ইং

অবৈধ মাহিন্দ্র কেড়ে নিল নড়িয়া মুকুল নামে এক প্রবাসীর জীবন

শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ | ১:৪৩ অপরাহ্ণ | 172 বার

অবৈধ মাহিন্দ্র কেড়ে নিল নড়িয়া মুকুল নামে এক প্রবাসীর জীবন

অবৈধ মাহিন্দ্র কেড়ে নিল নড়িয়া মুকুল নামে এক প্রবাসীর জীবন

নড়িয়া প্রতিনিধিঃ

শরীয়তপুরের নড়িয়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও ইতালি প্রবাসী জাহিদুর রহমান মুকুল মীর সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এই ঘটনায় হুমায়ুন শেখ নামে আরো একজন আহত হয়েছেন। মুকুল শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর মালতকান্দি গ্রামের বোরহান উদ্দিন মীরবহরের ছেলে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১২টার সময় শরীয়তপুর-নড়িয়া সড়কের ভোজেশ্বর বাসস্ট্যান্ড ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নড়িয়া থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, জাহিদুর রহমান মুকুল মীরবহর চলতি বছরের শুরুতে ইতালি থেকে দেশে ছুটিতে আসেন। এর পর তিনি চলমান করোনা পরিস্থিতির কারণে ইতালিতে ফিরে যেতে পারেননি।

বুধবার সকালে নিজ এলাকার হুমায়ুন শেখের মোটরসাইকেলে শরীয়তপুর পাসপোর্ট অফিসে যান তিনি। কাজ শেষে নিজ বাড়ি নড়িয়া পৌরসভার শুভগ্রামে ফেরার পথে শরীয়তপুর-নড়িয়া সড়কের ভোজেশ্বর বাসস্ট্যান্ড ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে একটি মাহিন্দ্র গাড়ি তাকে বহনকারী মোটরসাইকেলটি ধাক্কা দেয়।

এ সময় তিনি ছিটকে রাস্তায় পড়ে মাহিন্দ্র গাড়ির পিছনের চাকায় পিষ্ট হয়ে মারাত্মক আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস এম মিজানুর রহমান বলেন, আমরা ঘাতক মাহিন্দ্র গাড়িটি জব্দ করেছি। চালককেও আটক করার চেষ্টা অব্যাহত আছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। এঘটনার বিষয়ে নড়িয়া এলাকাবাসী সকাল আটটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত মাহিন্দ্র ট্রলি নসিমন বন্ধ রাখার অনুরোধ জানিয়েছে।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা