আজ বৃহস্পতিবার| ১লা অক্টোবর, ২০২০ ইং| ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১লা অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুর রুদ্রকরে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও গণভোজ অনুষ্ঠিত

শুক্রবার, ২৮ আগস্ট ২০২০ | ৬:১৩ অপরাহ্ণ | 61 বার

শরীয়তপুর রুদ্রকরে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও গণভোজ অনুষ্ঠিত

শরীয়তপুর রুদ্রকরে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও গণভোজ অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিবেদক

শরীয়তপুর: শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রদ্রকর ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন উদ্যোগে বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে রদ্রকর ইউনিয়নের সুবচনী বাজারে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

রদ্রকর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও রুদ্রকর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমাদ দে, সদস্য ও জিপি এড. আলমগীর হোসেন মুন্সী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সহসভাপতি মোতালেব ঢালী, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্মসাধারণ সম্পাদক জামাল ফকির, তথ্য ও গবেষণা সম্পাদক আজিজুল হক সরদার, জেলা আওয়ামীলীগ নেতা মানিক ব্যানার্জি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আব্দুস সালাম, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হোসেন সরদার, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, আহবায়ক রাশেদ উজ্জামান বুলু প্রমুখ।

এছাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে অনুষ্ঠানে অংশগ্রহন করেন। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের রূহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া শেষে গণভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন রুদ্রকর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম ঢালী ও সঞ্চালনা করেন সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আয়নাল ফকির।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা