আজ বৃহস্পতিবার| ১লা অক্টোবর, ২০২০ ইং| ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১লা অক্টোবর, ২০২০ ইং

নড়িয়ার চামটা গ্রামে মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ 

শনিবার, ০৮ আগস্ট ২০২০ | ৫:৩৮ অপরাহ্ণ | 75 বার

নড়িয়ার চামটা গ্রামে মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ 

নড়িয়ার চামটা গ্রামে মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ

 

 

নিজস্ব প্রতিবেদক:

 

নড়িয়া উপজেলা চামটা ইউনিয়নে মুক্তিযোদ্ধা  আবুল কাশেম এর পরিবারের পক্ষ থেকে চামটা ইউনিয়নের বন‍্যাদূর্গত ১’হাজার অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

শনিবার ৮ আগষ্ট সকাল সাড়ে ৯টার দিকে চামটা ইউনিয়ন পরিষদের সামনে ইউনিয়নের সকল ওয়ার্ডের বন‍্যাদূর্গত পরিবারের মাঝে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এ ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানিসম্পদ  উপমন্ত্রী শরীয়তপুর ২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম এমপি। এ সময় উপমন্ত্রী বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে মানুষ না খেয়ে মারা যায় না। যার যার অবস্থান থেকে আওয়ামীলীগের ডাকে সাড়া দিয়ে আওয়ামীলীগের কর্মীরা অসহায়দের পাশে এসে দাড়িয়েছে এযাবত নড়িয়া সখীপুরে বন্যা দুর্গতদের মাঝে প্রায় ১৫  হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে, এছাড়া নদী ভাঙ্গন কবলিত পরিবারের জন্য নগদ অর্থ ঢেউটিন বিতরণ করা হয়েছে। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আমার সাধ‍্যমতো আপনাদের এবং অসহায়দের পাশে থাকার চেষ্টা করেছি এবং আজীবন পাশে থাকবো। তিনি আরও বলেন, শেখ হাসিনার কাছে দেশ, আর পেছাবে না বাংলাদেশ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাষ্টার হাচানুজ্জামান খোকন, নড়িয়া উপজেলা ভূমি কর্মকর্তা মোরশেদুল ইসলাম, নড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান, চামটা ইউনিয়নের চেয়ারম্যান মো: নিজামউদ্দিন রাড়ী, বীর মুক্তিযোদ্ধা মো: আবুল কালাম মাতব্বর। এছাড়া আরও উপস্থিত ছিলেন, ডা. ফারুক শেখ, চামটা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মাষ্টার আবু বকর ছৈয়াল, সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক গোলাম মহিউদ্দিন বাবুল রাড়ী, আবুল খায়ের হিরু ও শহীদ স্মৃতি উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আলী আজম মৃধাসহ উপজেলা ও চামটা ইউনিয়ন তৃনমূল আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা