আজ বুধবার| ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং| ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে পাঁচদিন যাবৎ নিখোঁজ রয়েছে এক গৃহবধূ

শুক্রবার, ২৬ জুন ২০২০ | ৬:৪৩ পূর্বাহ্ণ | 22 বার

শরীয়তপুরে পাঁচদিন যাবৎ নিখোঁজ রয়েছে এক গৃহবধূ

শরীয়তপুরে চারদিন যাবৎ নিখোঁজ রয়েছে এক গৃহবধূ।

 

শরীয়তপুর থেকে ময়মনসিংহে যাওয়ার সময় এক গৃহবধু ৪দিন যাবত নিখোঁজ রয়েছেন। নিখোঁজের স্বজনরা জানায়, শরীয়তপুর থেকে ময়মনসিংহে স্বামীর বাড়ি যাওয়ার পথে শামীমা চৌধুরী নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। গত ৪দিন ধরে তিনি নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিখোঁজ শামীমা চৌধুরী(৪৫) শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের করন হোগলা কান্দি গ্রামের টিটু চৌধুরীর বড় বোন ও মরহুম নাসির উদ্দিন চৌধুরীর মেয়ে। শামীমা চৌধুরীর এক ছেলে ও ছোট দুটি মেয়ে রয়েছে।
নিখোঁজ শামীমা চৌধুরী ছোট ভাই নাহিদ চৌধুরী বলেন, গত সোমবার (২২ জুন) সকালে নিজ বাড়ি থেকে স্বামীর বাড়ি ময়মনসিংহের উদ্দেশ্য রওয়ানা দিয়ে লঞ্চ যোগে ঢাকার সদরঘাট পৌঁছে, সেখান থেকে সি এন জিতে মহাখালী যান এবং সেখান থেকে বাসে ময়মনসিংহের উদ্দেশ্য রওয়ানা দিয়ে বেলা ২টার দিকে তার মেয়েকে ফোনে জানান যে শারীরিক অসুস্থতা অনুভব করছেন।পরবর্তীতে তার সাথে কোন প্রকার যোগাযোগ করা যায়নি। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ রয়েছে। আত্মীয়-স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও তার কোন খোঁজ পায়নি।
শামীমার ছোট ভাই নাহিদ চৌধুরী মঙ্গলবার (২৩ জুন) এ ঘটনায় বনানী থানায় জিডি করেছেন।
বনানী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নুরে আজম মিয়া বলেন, আমরা এখন বিভিন্ন মাধ্যমে তার অবস্থান চিহ্নিত করার চেষ্টা করছি। যেহেতু ঘটনাটি ঢাকার মহাখালী এলাকায় হওয়ায় আমরা তাদের স্বজনদের সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করতে বলেছি।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা