আজ শুক্রবার| ১০ই জুলাই, ২০২০ ইং| ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১০ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পুলিশ সদস‍্য নিহত

বৃহস্পতিবার, ১৮ জুন ২০২০ | ৩:৪২ পূর্বাহ্ণ | 56 বার

শরীয়তপুরে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পুলিশ সদস‍্য নিহত

শরীয়তপুরে ট্রাকের সংঘর্ষে রনি আহমেদ(২৭) নামে এক পুলিশ সদস‍্য নিহতশ সড়কে বেড়েই চলেছে দুর্ঘটনা অটো মাহিন্দ্র ট্রাক্ট নসিমন ভটভটি ট্রলি বেপরোয়া চলছে দেখার কেউ নেই।

 

শরীয়তপুরে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রনি আহমেদ(২৭) নামে এক পুলিশ সদস‍্য নিহত হয়েছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার ১৭ জুন বেলা ৩টার দিকে শরীয়তপুর ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনে মহাসড়কে ঐ মোটরসাইকেল আরোহী পুলিশ সদস‍্য নিহত হোন।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, নিহত রনি আহমেদ-এর বাড়ি নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার নওপাড়া গ্রামে। পিতার নাম মো. ফজলুর রহমান। তিনি এসএফ ফোর্স শরীয়তপুর পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন।

পালং মডেল থানা ওসি আসলামউদ্দিন জানান, নিহত রনি আহমেদ প্রেমতলা থেকে মোটরসাইকেলে করে প্রেমতলার দিক থেকে পুলিশ লাইনে আসছিলেন। শরীয়তপুর ফায়ার সার্ভিসের সামনে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনি আহত হলে স্থানীয় লোকজনের সহযোগিতায় সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পূর্বেই পথে রনি আহমেদের মৃত্যু হয়।

এ বিষয়ে পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান এক শোকবার্তায় রনি আহমেদের আত্মার মাগফিরাত কামনা করেছেন ও তার শোক সন্তপ্ত পরিবারের জন‍্য সমবেদনা প্রকাশ করেন।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা