আজ শুক্রবার| ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং| ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের উদ্যোগে সাংবাদকর্মীদের পি‌পিই বিতরণ

মঙ্গলবার, ১৯ মে ২০২০ | ৬:১৬ অপরাহ্ণ | 149 বার

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের উদ্যোগে সাংবাদকর্মীদের পি‌পিই বিতরণ

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের উদ্যোগে সাংবাদকর্মীদের পি‌পিই বিতরণ

 

শরীয়তপুর প্রতিনিধি

 

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের উদ্যোগে “করোনা” ভাইরাস প্রতিরোধে জেলায় কর্মরত সাংবাদকর্মীদের মা‌ঝে (পিপিই) বিতরণ করা হয়েছে। সংগঠন‌টির সভাপ‌তি মোঃ ফারুক আহম্মেদ মোল্লার নেতৃত্বে এ উপহার সামগ্রী বিতরন করা হয়।

শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও এটিএন বাংলা এবং এটিএন নিউজ এর প্রতিনিধি মোঃ রোকনুজ্জামান পারভেজ এবং সাধারণ সম্পাদক, বাংলাভিশন এর প্রতিনিধি শ‌হিদুজ্জামান খা‌নের কা‌ছে এসব পিপিই হস্তান্তর ক‌রেন। এছাড়াও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের ব্যক্তিগত ভাবে সবার কাছে পৌঁছে দেয়ার কার্যক্রম অব্যাহত রয়েছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন।

সংগঠ‌নের জেলা সভাপতি মোঃফারুক আহম্মেদ মোল্লা বলেন, আমাদের সংগঠন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনের মাধ্যমে আমার বিভিন্ন সময়ে দেশের ক্রান্তিকালে সাধারন খেটে খাওয়া মানুষের জন্য কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় দেশের সম্প্রতি করোনা ভাইরাস প্রতিরোধে, শরীয়তপুর সদর উপজেলা সহ বিভিন্ন এলাকায় আমাদের এই উপহার সামগ্রী বিতরণ করেছি।

তি‌নি ব‌লেন, আমরা সকলেই জানি এই মুহূর্তে সবচাইতে বেশি ঝুঁকিতে প্রশাসন, ডাক্তার এবং সাংবাদিকরা। তাই আমাদের সাধ্য অনুযায়ী সংবাদ কর্মীদের ১ টি করে পিপিই প্রদান করার চেষ্টা কর‌ছি। এসময় সংগঠ‌নের অনন্য সদস্যরাও উপ‌স্থিত ছি‌লেন।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা