আজ বুধবার| ৮ই জুলাই, ২০২০ ইং| ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ৮ই জুলাই, ২০২০ ইং

নড়িয়া উপজেলা পরিষদ ও সমাজ সেবার উদ্যোগে ভুমখাড়া ইউনিয়ন প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

শনিবার, ১৬ মে ২০২০ | ১০:১৬ পূর্বাহ্ণ | 173 বার

নড়িয়া উপজেলা পরিষদ ও সমাজ সেবার উদ্যোগে ভুমখাড়া ইউনিয়ন প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নড়িয়া উপজেলা পরিষদ ও সমাজ সেবা অধিদপ্তররের পক্ষ থেকে ভুমখাড়া ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ


 

শরিফুল ইসলাম রানা স্টাফ রিপোর্টার নড়িয়া//

করোনা কোভিট১৯ এ ঘরবন্দী হতদরিদ্র প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন নড়িয়া উপজেলা চেয়ারম্যান ও শরীয়তপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা এ কে এম ইসমাইল হক। ১৬মে ২০২০ শনিবার সকাল ১০ টা থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন।শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলাধীন ভুমখাড়া ইউনিয়নে ৭৫-৮০টি পরিবারের মাঝে নড়িয়া উপজেলা পরিষদ ও সমাজ সেবা অধিদপ্তরের পক্ষ থেকে ভূমখাড়া ইউনিয়ন পরিষদের প্রতিবন্ধী ও অসহায় প্রায় ৭৫-৮০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।
খাদ্যসামগ্রী রয়েছেন, চাল ১০ কেজী, ডাল ২ কেজী, আলু ২ কেজী, চিনি১ কেজী, তেল ১ লিটার, গুড় দুধও সাবান সহ নিত্যপ্রয়োজনীয় জিনিস সকলের হাতে পৌঁছে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা চেয়ারম্যান জনাব এ কে এম ইসমাইল হক ও ভূমখাড়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব ডি এম শাজাহান সিরাজ,যুবলীগ নেতা মিলন বাড়ৈ,বাহার,কবির মৃধা,সোহাগ মৃধা,আসলাম,নাইম শেখ,রবিউল বেপারী সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এ সময় নড়িয়া উপজেলা চেয়ারম্যান জনাব এ কে এম ইসমাইল হক বলেন, আমরা নড়িয়া উপজেলা পরিষদ ও সমাজ সেবা অধিদপ্তরের পক্ষ থেকে প্রত্যেকটি ইউনিয়নের প্রতিবন্ধী ও অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করতে চেষ্টা করে যাচ্ছি।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা