আজ বুধবার| ২৪শে নভেম্বর, ২০২০ ইং| ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৪শে নভেম্বর, ২০২০ ইং

নড়িয়া পন্ডিতসার চিশতী নগর জনকল্যাণ প্রকল্পের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

শুক্রবার, ১৫ মে ২০২০ | ১০:০৩ পূর্বাহ্ণ | 706 বার

নড়িয়া পন্ডিতসার চিশতী নগর জনকল্যাণ প্রকল্পের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

 

নড়িয়া পন্ডিতসার চিশতী নগর জনকল্যাণ প্রকল্পের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

 

মানবতার সেবাই আল্লাহর ইবাদত এ প্রতিপাদ্যকে সামনে রেখে, করোনা ভাইরাস covid-19 এ আক্রান্ত অসহায় বিশ্বের প্রতি সমবেদনায় ত্রান বিতরন কর্মসূচী হাতে নিয়েছে  চিশতীনগর জন কল্যান প্রকল্প।
আজ শুক্রবার (১৫ মে) শরীয়তপুর নড়িয়া উপজেলা ডিঙ্গামানিক ইউনিয়নের চিশতীনগরে নিজ উদ্দোগে করোনায় কর্মহীন ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়। ইতিমধ্যে ১ হাজার পরিবারকে দেয়া  হয়েছে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি পিয়াজ, ২ কেজি আলু ও ১ টা সাবান। এছাড়াও অসহায় প্রায় আরো ১ হাজার জনকে দেয়া হয় শাড়ী ও লুঙ্গি।
ত্রান বিতরম কার্যক্রম শেষে তিনি বলেন
চিশতীনগর জনকল্যান প্রকল্পের পরিচালক  প্রকৌশলী সৈয়দ গোলাম মুরছালিন বলেন মানবতার সেবাই আল্লাহর ইবাদত এ প্রতিপাদ্যকে সামনে রেখে, করোনা ভাইরাস covid-19 এ আক্রান্ত অসহায় বিশ্বের প্রতি সমবেদনায় ত্রান বিতরন কর্মসূচী হাতে নিয়েছে  চিশতীনগর জন কল্যান প্রকল্প। এ প্রকল্প ইতিমধ্যে ১ হাজার জন অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান ও আরো ১হাজার জনকে দিয়েছে শাড়ী,লুঙ্গি। এছাড়াও এ প্রকল্প ৩ শত ৭০ জন চুখের সমস্যা এমন রুগিকে বিনামুল্যে চক্ষু বিশেষজ্ঞ দারা চিকিৎসা প্রদান করেছে। এ প্রকল্প আগামী দিনেও ত্রান সহ আরো মানবিক সহায়তার কার্যক্রম অব্যাহত থাকবে। এটা আমাদের ধর্মিয় ও মানবিক আদর্শ।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা