আজ শুক্রবার| ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং| ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং

তৃতীয় বারের মতো ৩শত২০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগ নেতা রিপন তালুকদার

মঙ্গলবার, ১২ মে ২০২০ | ৮:৫৬ পূর্বাহ্ণ | 295 বার

তৃতীয় বারের মতো ৩শত২০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগ নেতা রিপন তালুকদার

তৃতীয় বারের মতো ৩শত২০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগ নেতা রিপন তালুকদার

নড়িয়ায় করোনায় কর্মহীন প্রায় ১৭০০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ইতালি প্রবাসী নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য রিপন তালুকদ।

শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সদস্যর পক্ষ থেকে কর্মহীন অসহায় পরিবারের মাঝে তিন ধাপে প্রায় ১৭০০ পরিবারের খাদ্য খাদ্য সহায়তা করলেন উপজেলা আওয়ামী লীগ নেতা রিপন তালুকদার।

১২ই মে ২০২০ মঙ্গলবার সকাল ৯টায় ঘড়িসার ইউনিয়নের চর মোহন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে করোনায় কর্মহীন ঘর বন্দী অসহায় দুইটি ওয়ার্ডে ৩২০জন দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ রিপন তালুকদার।

খাদ্যসামগ্রী রয়েছেন,চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ সেমাই চিনি গুড় দুধও সাবান সহ নিত্যপ্রয়োজনীয় জিনিস সকলের হাতে পৌঁছে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আদিল মুন্সী, ঘড়িসার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন মুন্সী, প্রচার সম্পাদক মনির হোসেন চোকদার, ঘরিসার ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ সাইফুল ইসলাম দেওয়ান, মোজাম্মেল হোসেন বাঘা,ইমান দেওয়ান, সাইফুল রাড়ী,নাজমুল রাড়ী,আনসার মাঝি, যুবলীগ নেতা মনির ফকির,স্বেচ্ছাসেবক লীগ নেতা রাসেল তালুকদার সহ সংশ্লিষ্ট ইউনিয়নের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ রিপন তালুকদার বলেন, আমাদের প্রিয় নেতা পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশে গত মার্চ মাস থেকেই আমাদের এই ত্রাণ কার্যক্রম শুরু করা হয়েছে। অদ্যবধি এই কার্যক্রম অব্যাহত রয়েছে এবং এই সংকটময় মুহূর্ত পার না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে। প্রিয় নেতার নির্দেশে আজ আমাদের ঘড়িসার ইউনিয়নে তিন ধাপে প্রায় ১৭০০ কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি পর্যায়ক্রমে আরও করা হবে। উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আমার ব্যক্তিগত তহবিল থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা