আজ বুধবার| ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং| ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে পাঁচ বছরের শিশুসহ নতুন করে ৮জন করোনায় আক্রান্ত এনিয়ে জেলায় ৬০

সোমবার, ১১ মে ২০২০ | ৫:৪৯ অপরাহ্ণ | 111 বার

শরীয়তপুরে পাঁচ বছরের শিশুসহ নতুন করে ৮জন করোনায় আক্রান্ত এনিয়ে জেলায় ৬০

শরীয়তপুরে পাঁচ বছরের শিশুসহ নতুন করে ৮জন করোনায় আক্রান্ত এনিয়ে জেলায় ৬০

সোমবার (১১ মে) দুপুর আড়াইটায় জরুরি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন শরীয়তপুরের সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. আবদুর রশিদ।

ডা. আবদুর রশিদ বলেন, শরীয়তপুরে আরও আটজনের করোনা পজিটিভ এসেছে। এর মধ্যে ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়নে ছয়জন, ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নে একজন এবং জাজিরা উপজেলায় একজন। এর মধ্যে পাঁচ বছরের এক শিশু, ১৯ থেকে ২৫ বছরের তিনজন, ২৬ থেকে ৩৫ বছরের দুইজন ও ৫০ থেকে ৫৫ বছরের দুইজন। যার মধ্যে পাঁচজন পুরুষ এবং তিনজন নারী রয়েছেন। তবে ডামুড্যা পৌরসভা এলাকার এক নারী ও নড়িয়া উপজেলা রাজনগর ইউনিয়নে এক পুরুষ করোনা সংক্রমণ থেকে সুস্থ হয়ে উঠেছেন। করোনায় আক্রান্ত হয়ে জেলায় এ পর্যন্ত দুইজনের মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, করোনা সন্দেহে দুইজন এবং করোনা আক্রান্ত দুইজনকে শরীয়তপুর সদর হাসপাতালে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রাখা হয়েছে। এ পর্যন্ত জেলায় এক হাজার ৩৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এক হাজার ১৭৯ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। জেলায় করোনায় আক্রান্ত মোট ৬০ জন।

গত ৪ এপ্রিল করোনায় আক্রান্ত শরীয়তপুরের নড়িয়া উপজেলার ৯০ বছরের এক বৃদ্ধ ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ২৬ এপ্রিল করোনায় আক্রান্ত ৪৫ বছরের এক ব্যক্তি ডামুড্যা পৌরসভার ৩নং ওয়ার্ডে নিজ বাড়িতে মারা যান।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা