আজ শুক্রবার| ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং| ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ৩৯

সোমবার, ০৪ মে ২০২০ | ১২:০৮ অপরাহ্ণ | 87 বার

শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ৩৯

শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ৩৯জন।

 

সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আজ সোমবার (০৩রা মে) শরীয়তপুর জেলায় নতুন করে আরো চারজন নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে বলে অদ্য দুপুরে জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ নিয়ে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ৩৯জন।

করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই চারজন রোগী জেলার ৩টি উপজেলার বাসিন্দা।
এদের মধ্যে এই প্রথম জেলার গোসাইরহাট উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হলো। অদ্য কোভিট-১৯ পজিটিভ পাওয়া রোগীদের মধ্যে গোসাইরহাট উপজেলার দুইজন। এদের মধ্যে ইদিলপুর ইউনিয়নের একজন এবং আলাওলপুর ইউনিয়নের একজন। সদর উপজেলার চিকন্দী ইউনিয়নের একজন এবং জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়নের একজন। এদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে এবং এদের মধ্যে দুইজন পুরুষ এবং একজন মহিলা। সম্প্রতি সময়ে এদের মধ্যে দুইজন নারায়নগঞ্জ থেকে এসেছে। এদের মধ্যে চিকন্দী ইউনিয়নের রোগী শরীয়তপুর সদর হাসপাতালে আইসোলেশনে রয়েছে আর বাকিরা হোম আইসোলেশনে।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, আজ শরীয়তপুরে
আরো চারজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। অদ্য কোভিট-১৯ পজিটিভ পাওয়া রোগীদের মধ্যে গোসাইরহাট উপজেলার দুইজন। এদের মধ্যে ইদিলপুর ইউনিয়নের একজন এবং আলাওলপুর ইউনিয়নের একজন। সদর উপজেলার চিকন্দী ইউনিয়নের একজন এবং জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়নের একজন। এদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে এবং এদের মধ্যে দুইজন পুরুষ এবং একজন মহিলা। সম্প্রতি সময়ে এদের মধ্যে দুইজন নারায়ণগঞ্জ থেকে এসেছে। গত ১লা মে এদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছিলো। আজ তাদের নমুনা পরীক্ষার রিপোর্টে আমরা পেয়েছি। উক্ত রিপোর্টে উক্তব্যক্তিদ্বয়ের কোভিট-১৯ পজিটিভ পাওয়া গিয়েছে। ইতিমধ্যে অদ্য আক্রান্ত রোগীদের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ পর্যন্ত জেলায় ৮২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ৭০৯ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আজকের রোগী নিয়ে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ৩৯ জন।
উল্লেখ যে, নতুন এই আক্রান্ত রোগী সহ শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৩৯ জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ৯জন, জাজিরা উপজেলার ৭জন এবং ডামুড্যা উপজেলায় ৮ জন এবং নড়িয়া উপজেলায় ১১ জন এবং ভেদরগঞ্জ উপজেলার ২জন এবং নতুন করে গোসাইরহাট উপজেলায় ২জন। ইতিমধ্যে শরীয়তপুরে দুজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে একজন নড়িয়া উপজেলার এবং একজন ডামুড্যা উপজেলার।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা