আজ শুক্রবার| ১০ই জুলাই, ২০২০ ইং| ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১০ই জুলাই, ২০২০ ইং

মানবতার সেবায়, সর্বদায়ই প্রস্তুত এই স্লোগান নিয়েই প্রতিষ্ঠি হলো “অদৃশ্য ফাউন্ডেশন”

শুক্রবার, ০১ মে ২০২০ | ৩:৪২ অপরাহ্ণ | 130 বার

মানবতার সেবায়, সর্বদায়ই প্রস্তুত এই স্লোগান নিয়েই প্রতিষ্ঠি হলো “অদৃশ্য ফাউন্ডেশন”

শরীফুল ইসলাম রানা (নড়িয়া, শরীয়তপুর): বাংলাদেশে নোভেল করোনা ভাইরাস ( COVID-19) এর কারনে মানুষ যখন বিপদে, ঠিক তখনই দেশের এই ক্রান্তিলগ্নে গরিব মানুষের পাশে এসে দাড়াতে চায় নতুন একটি সংগঠন যার নাম ”অদৃশ্য ফাউন্ডেশন”। ১ই মে শুক্রবার ২০২০ খ্রিষ্টাব্দে প্রতিষ্টিত হয় “অদৃশ্য ফাউন্ডেশন” নামে এই সংগঠনটি।

এ সময়ে উপস্থিত ছিলেন অদৃশ্য ফাউন্ডেশন এর উদ্যোগ গ্রহনকারী জনাব শিহাব আল হোসাইন এবং জনাব হাসানুজ্জামান সাকিব ও অন্যান্য সদস্যবিন্দু।

জনাব সিহাব আল হোসাইন বলেন, বিভিন্ন প্রতিষ্ঠান যে সাহায্য করছে তা থেকে একেবারে হতদরিদ্ররা বঞ্চিত ,এই হতদরিদ্রদের সাধ্য মত সাহায্য করার জন্য আমরা উদ্যোগ করেছি। এই বাস্তবতায় বিভিন্ন  মতাদর্শ , যুক্তিবাদী আলোচনা সাপেক্ষে “অদৃশ্য ফাউন্ডেশন” নামের  এই অমুনাফাভোগী সেচ্ছাসেবী সংগঠনটি কেমেরার আড়ালে থেকে করোনায় গৃহবন্দি হত দরিদ্র মানুষকে সাধ্য মত সাহায্য করার জন্য যাত্রা শুরু করতে যাচ্ছে আমাদের এই “অদৃশ্য ফাউন্ডেশন” এর সাথে থাকার ও আমাদের সহায়তা করার জন্য আহ্বান করছি। আর কিছু দিনের মধ্যেই আমরা আমাদের এই অদৃশ্য ফাউন্ডেশন এর প্রথম কমিটি গঠন করতে যাচ্ছি যারা ইচ্ছুক তারা আমাদের ফেসবুকের পেজের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করবেন। এবং সহায়তার জন্য আমাদের বিকাশ নাম্বারে আপনি সর্বনিম্ন ৫০টাকা পাঠাতে পারবেন।
১। বিকাশ নাম্বারঃ ০১৯৬৪৪৬৫০৫৩
২। বিকাশ নাম্বারঃ ০১৯৯৬৬০৯৪২০
আপনার ৫০ টাকা গরিব অসহায় মানুষের খাদ্য যোগান দিতে সহায়তা করবে।

এখন শুধু মাত্র শরীয়তপুরের নড়িয়া উপজেলায় আমাদের কমিটিতে থাকতে পারবেন এবং শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় আমাদের এই “অদৃশ্য ফাউন্ডেশন” এর কার্যক্রম অব্যাহত থাকবে। বলে তিনি সাংবাদিকদের জানান।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা