আজ বুধবার| ৮ই জুলাই, ২০২০ ইং| ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ৮ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুর গোসাইরহাট কুচাইপট্টি জেলেদের ভিজিএফে ৫৩ বস্তা চাল উদ্ধার ইউপি মেম্বার আটক

সোমবার, ২৭ এপ্রিল ২০২০ | ৪:৪৮ পূর্বাহ্ণ | 49 বার

শরীয়তপুর গোসাইরহাট কুচাইপট্টি জেলেদের ভিজিএফে ৫৩ বস্তা চাল উদ্ধার ইউপি মেম্বার আটক

শরীয়তপুর গোসাইরহাট উপ‌জেলায় জেলেদের ভিজিএফে ৫৩ বস্তা চাল উদ্ধার করেছেন গোসাইরহাট উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আলমগীর হুসাইন।রোববার (২৬ এপ্রিল) দুপুর ১টায়। গোসাইরহাট উপ‌জেলা কুচাইপট্টি ইউনিয়‌ন প‌রিষদ থে‌কে এসব চাল উদ্ধার করা হয়। এ সময় ওই ইউনিয়ন প‌রিষ‌দের ৩ নম্বর ওয়া‌র্ডের মেম্বার মোফা‌চ্ছেল হো‌সেনকে আটক করে পু‌লিশ।

আটক মোফা‌চ্ছেল হো‌সেন উপজেলার কুচাইপ‌ট্টি ইউনিয়‌নের মশুরগাঁও গ্রামের মোকলেছ ব্যাপারীর ছে‌লে। তি‌নি কুচাইপট্টি ইউনিয়‌ন প‌রিষদের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার।গোসাইরহাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সূত্র জানায়, গোসাইরহা‌ট উপ‌জেলায় জাটকা ইলিশ আহর‌ণ বন্ধ থাকায় দুই হাজার ৪৪৩ জেলেকে ভিজিএফের চাল দেয়া হ‌য়। এর মধ্যে কুচাইপট্টি ইউনিয়নের ৬৯২ জন জেলের প্রত্যেকের জন্য ৪০ কে‌জি ক‌রে চাল বরাদ্দ দেয়া হয়।
গোসাইরহাট উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট মো. আলমগীর হুসাইন বলেন, রোববার কুচাইপট্টি ইউনিয়নের ৬৯২ জন জেলেকে ৪০ কেজি করে চাল পাওয়ার কথা। কিন্তু জেলেদের চাল কম দি‌য়ে ৫৩ বস্তা আত্মসাৎ করেছেন ইউপি সদস্য মোফা‌চ্ছেল হো‌সেন। বিষয়‌টি জান‌তে পে‌রে ইউনিয়ন প‌রিষদ থে‌কে ৫৩ বস্তা চাল উদ্ধার করা হয়। এ সময় ইউপি সদস্যকে আটক ক‌রা হয়।
শরীয়তপুরের পু‌লিশ সুপার (এসপি) এসএম আশরাফুজ্জামান ব‌লেন, চা‌লের ঘটনায় ইউপি সদস্য মোফা‌চ্ছেল হো‌সেন ব্যাপারীকে আটক ক‌রে থানায় আনা হ‌য়ে‌ছে। এ বিষয়ে মৎস্য বিভাগ তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে। পরবর্তীতে আমরা বিষয়টি দুদককে জানাব।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা