আজ শুক্রবার| ১০ই জুলাই, ২০২০ ইং| ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১০ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুর ডামুড্যা করোনা আক্রান্ত হয়ে ৪৫ বছর বয়সী একজনের মৃত্যু হয়েছে

রবিবার, ২৬ এপ্রিল ২০২০ | ১২:৫৪ অপরাহ্ণ | 73 বার

শরীয়তপুর ডামুড্যা করোনা আক্রান্ত হয়ে ৪৫ বছর বয়সী একজনের মৃত্যু হয়েছে

শরীয়তপুর ডামুড্যা করোনা আক্রান্ত হয়ে ৪৫ বছর বয়সী একজনের মৃত্যু হয়েছে। রোববার দুপুর সোয়া ২টায় শরীয়তপুরের ডামুড্যা পৌরসভা এলাকার নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেন ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ মোস্তফা খোকন।

এদিকে শরীয়তপুরের নড়িয়া, ভেদরগঞ্জ ও জাজিরা উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট ২০ জন করোনায় আক্রান্ত হলেন।

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ মোস্তফা খোকন জানান, মৃত ওই ব্যক্তি দীর্ঘদিন লিবারের সমস্যায় ভুগছিলেন। তিনি করোনায় আক্রান্ত হওয়ার এক সপ্তাহ আগে স্ত্রীকে নিয়ে ঢাকায় চিকিৎসা করাতে যান। ওই সময় তার স্ত্রীর নমুনা পরীক্ষা করা হলে ফলাফল পজিটিভ আসে। এরপর গত ১৯ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানোর পর ২১ তারিখ তার রিপোর্টও পজিটিভ আসে।

ওই ব্যক্তিসহ তার আক্রান্ত পরিবারকে আমাদের পর্যবেক্ষণে রেখে মনিটরিং ও চিকিৎসা দেয়া হচ্ছিল। আজ দুপুর সোয়া ২টার দিকে আক্রান্ত ওই ব্যক্তি মৃত্যুবরণ করেন। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও ইসলামিক ফাউন্ডেশনের নীতিমালা অনুযায়ী গঠিত কমিটি তার দাফন সম্পন্ন করে। দাফনের সময় ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও ডামুড্যা থানা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে গত ৪ এপ্রিল নড়িয়া উপজেলা  ডিঙ্গামানিক ইউনিয়ন থিরপাড়া গ্রামে ৯০ বছর বয়সী এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ নিয়ে শরীয়তপুরে করোনায় আক্রান্ত দুজনের মৃত্যু হলো।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা