আজ বুধবার| ২৭শে জুলাই, ২০২১ ইং| ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৭শে জুলাই, ২০২১ ইং

শরীয়তপুর ভেদরগঞ্জে২০ হাজার মিটার জাল ও জাটকাসহ ৮ জেলে আটক

শনিবার, ২৫ এপ্রিল ২০২০ | ১১:২১ পূর্বাহ্ণ | 103 বার

শরীয়তপুর ভেদরগঞ্জে২০ হাজার মিটার জাল ও জাটকাসহ ৮ জেলে আটক

২০ হাজার মিটার জাল ও জাটকাসহ ৮ জেলে আট
২৪এপ্রিল শুক্রবার ভোর সারে ৪ টার দিকে ভেদরগঞ্জ উপজেলা মৎস্য বিভাগ ও থানা পুলিশ যৌথভাবে অভিযান চালায। এ সময় চরভাগার গৌরাঙ্গবাজার এলাকার পদ্মা নদী থেকে ৮০ কেজি জাটকা ২০ হাজার মিটার জাল সহ ৮ জেলেকে আটক করেছে।
জানাগেছে, ইলিশের ৫ম অভয়াশ্রম ভেদরগঞ্জের পদ্মা নদীর বিভিন্ন এলাকায় সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর ও থানা পুলিশ জাটকা রক্ষায় নিয়মিত যৌথ অভিযান পরিচালনা কালে তাদের আটক করে।
জব্দকৃত মাছ ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এর নির্দেশে বিভিন্ন এতিমখানায়ও দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়। জাল পুড়িয়ে ধ্বংশ করা হয়। আটক জেলেদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত বসিয়ে প্রত্যেককে ৫ হাজার করে মোট ৪০ হাজার টাকা অর্থ দন্ড প্রদান করা হয়।
ভেদরগঞ্জ উপজেলা সিনিযর মৎস্য অফিসার মোহাম্মদ আবদুস সামাদ বলেন আগামী ৩০ এপ্রিল পর্যন্ত সরকারে নির্দেশনায় জাটকা রক্ষা কর্মসূচীর অংশ হিসেবে আমরা পুলিশের সহায়তা নিয়মিত অভিযান পরিচালনা করছি।তার অংশ হিসেবে আজ ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সখিপুর থানার চরভাগা ইউনিয়নের গৌরাঙ্গ বাজার এরাকার পদ্মা নদী থেকে তাদের আটক করি। পরে উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর কার্যালয়ে হাজির করলে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত বসিয়ে প্রত্যেককে ৫ হাজার টাকা করে অর্থদন্ড দেন।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা