আজ রবিবার| ১২ই জুলাই, ২০২০ ইং| ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ১২ই জুলাই, ২০২০ ইং

নড়িয়া চামটা ইউনিয়নে করোনা উপসর্গ নিয় যুবকের মৃত্যু

শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০ | ১:২৯ অপরাহ্ণ | 159 বার

নড়িয়া  চামটা ইউনিয়নে করোনা উপসর্গ নিয় যুবকের মৃত্যু

নড়িয়া উপজেলার চামটা ইউনিয়নে করোনা উপসর্গ নিয় যুবকের মৃত্য

করোনা পাদুর্ভাবে সরকারের ঘোষণা অনুযায়ী সারাদেশে লকডাউন চলা কালে গত ২৫ ইং মার্চ ঢাকা থেকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার চামটা ইউনিয়নে নানি বাড়ি আসেন মাহমুদুল হাসান পাবেল (২০) গত তিনদিন যাবত জ্বর ও শ্বাস কষ্টকর ভুগছিলেন মাহমুদুল হাসান পাবেল (২০) নামে যুবক।

বৃহস্পতিবার রাতে অনেকটাই অসুস্থবোধ করলে আজ শুক্রবার ১৭ই এপ্রিল ভোর ৬ টার সময় তিনি ইন্তেকাল করেন।

সরেজমিনে গিয়ে পারিবারিক সূত্রে জানাযায় মাহমুদ হাসান পাবেল(২০) মিউচ্যাল ট্রাষ্ট ব্যাংক ঢাকা গুলশান শাখায় পিয়নের চাকুরি করতেন।

গত ২৫ তারিখ ছুটিতে বাড়িতে আসেন। মৃত যুবক ছোট বেলা থেকে নানু বাড়িতে বড় হয়েছেন। চামটা ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ডের কবির মালতের বাড়িতে আজ তিনি ইন্তেকাল করেন।

সকাল ১১ টার সময় উপজেলা সাস্থ্য অধিদপ্তর নমুনা পরীক্ষা করার জন্য মৃতের নমুনা নিয়ে যান। মৃতের সংস্পর্শে থাকা সকলকে লকডাউন করেছেন উপজেলা প্রশাসন।

চামটা ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন জানান সকাল ভোর ৬ টায় কবির মালতের বাড়িতে মাহমুদুল হাসান পাবেল (২০) নামে এক যুবক মৃত্যু বরণ করে শুনে আমি তাৎক্ষণিক মৃতের বাড়িতে চলে আশি এবং প্রশাসনকে বিষয়টি অবগতি করি।

নড়িয়া উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলাম বলেন সকালে উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর আমাকে ফোন দিয়ে মৃত্যুর বিষয়টি জানালে আমি ঘটনা স্থানে মৃতের বাড়িতে উপস্থিত হই। মৃতের সংস্পর্শে থাকা সকলকে হোমকোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেই একি সঙ্গে মৃত যুবকের নমুনা আইডিসিআরএ পাঠানো হয়েছে। নমুনা পরীক্ষার ফলাফল আসলে বলা যাবে তার করোনা পজিটিভ বা নেগেটিভ।
এবং যুবকের লাশটি দাফনের জন্য ইসলামী ফাউন্ডেশনকে অবগত করেছি। ইসলামি ফাউন্ডেশন মৃতের লাশটি দাফনের ব্যবস্থা করবেন।

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সর্বশেষ সংবাদ
ফেইসবুক পাতা